শিরোনাম

6/recent/ticker-posts

২৯ ইঞ্চি উচ্চতার অদম্য মেধাবী সুলতানা পাখিকে কম্পিউটার উপহার দিলেন ফরিদপুরের ডিসি


ফরিদপুর জেলা প্রতিনিধি-

মাত্র ২৯ ইঞ্চি উচ্চতার অদম্য মেধাবী ও খর্বাকৃতির মোসা.নাইমা সুলতানা পাখিকে (২২) কম্পিউটার (ল্যাপটপ) উপহার দিলেন ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার পিএএ।

৩১ জানুয়ারি মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে পাখিকে জেলা প্রশাসকের কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা জানান এবং একটি কম্পিউটার উপহার দেন। এছাড়াও পড়ালেখার পাশাপাশি তার পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দেন জেলা প্রশাসক।

এ বিষয়ে মোসা. নাইমা সুলতানা পাখি এ প্রতিবেদককে বলেন, আমার পরিবার ও আমার জীবনের বাস্তব চিত্র নিয়ে যারা প্রতিবেদন করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসক স্যারের প্রতি আমি ও আমার পরিবার আজীবন কৃতজ্ঞ থাকবো। আমি পড়ালেখা শেষ করে সরকারি চাকরি করতে চাই। আমার পরিবারকে সহযোগীতা করতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন আমার ও আমার পরিবারের স্বপ্ন ও আশা পূরণ করতে পারি।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটন ঢালী বলেন, গত ২৮ জানুয়ারি ‘স্বপ্ন ছুঁতে চান পাখি, শিরোনামে প্রকাশিত একটি প্রতিবেদন জেলা প্রশাসকের নজরে আসে। পরে তিনি পাখিকে তার কার্যালয়ে ডেকে একটি কম্পিউটার (ল্যাপটপ) উপহার দেন। এ সময় তার লেখাপড়ার খোঁজ খবর নেন এবং ভবিষ্যতে তাদের পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার বলেন, কয়েকটি অনলাইন পোর্টালের প্রতিবেদনের মাধ্যমে জানতে পারি মেধাবী ছাত্রী পাখির একটি কম্পিউটার প্রয়োজন। তার স্বপ্ন পূরণে জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি ল্যাপটপ উপহার দেওয়া হয়েছে। পাখি ও তার পরিবারের পাশে জেলা প্রশাসন সকল সহযোগীতা নিয়ে থাকবে। পাখির লেখাপড়া শেষ হলে তার চাকরির ব্যবস্থাও আমরা করে দিবো। সকল প্রকার ভালো কাজে জেলা প্রশাসন সবার পাশে আছে এবং আগামীতেও থাকবে।