শিরোনাম

6/recent/ticker-posts

ঝালকাঠি জেলা অফিসার্স এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি

মো. আঃ হামিদ জমাদ্দার, সভাপতি এবং ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর, সাধারণত সম্পাদক

গত ১৯ জানুয়ারি ২০২৪ শুক্রবার রাজধানীর মগবাজারে অবস্থিত ওয়াক্ফ মিলনায়তনে অনুষ্ঠিত ঝালকাঠি জেলা অফিসার্স অ্যাসোসিয়েশন এর সভায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সম্মানিত সচিব মো. আঃ হামিদ জমাদ্দার, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড. আবু নইম মুহাম্মদ আবদুছ ছবুর ঝালকাঠি জেলা অফিসার্স অ্যাসোসিয়েশন এর সভাপতি ও সাধারণ সম্পাদক এবং উপ-কর কমিশনার আল আমিনকে কোশাধ্যক্ষ নির্বাচিত করে খসড়া কমিটি গঠিত হয়।

পরবর্তীতে গত ১০ মার্চ ২০২৪ রবিবার উক্ত অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয় এবং ২৪ মার্চ ২০২৪ সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদক মহোদয়ের অনুমতিক্রমে অ্যাসোসিয়েশনের দুই বছর মেয়াদি ৪৩ সদস্য বৈশিষ্ট্য গঠিত পূর্ণাঙ্গ কমিটি স্বাক্ষরিত ও প্রকাশ করা হয়।



উক্ত কমিটিতে সহ সভাপতি হিসাবে - জনাব মো. জাহাঙ্গির হোসেন অতিরিক্ত সচিব, জনাব কামাল হোসেন যুগ্ম সচিব, অতি ডিআইজি জনাব তাপতুন নাসরীন, যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে - জনাব মো. আতিকুর রহমান মিয়া পিপিএম, অতিরিক্ত ডিআইজি, মো: ফজলুল হক, অতিরিক্ত কমিশনার( কাস্টমস, ভ্যাট ও এক্সাইজ), জনাব মো: আলমগির হোসেন, স্বরাষ্ট্র মন্ত্রীর একান্ত সচিব, সাংগঠনিক সম্পাদক হিসাবে যুগ্ম সচিব জনাব মো. মনিরুজ্জামান তালুকদার, পুলিশ সুপার জনাব আব্দুল্লাহ্ আল- মামুন এছাড়াও দপ্তর সম্পাদক এডিসি ডিবি ডিএমপি জনাব মো. ইলিয়াছ হোসেন পিপিএম , প্রচার সম্পাদক জনাব মো. জসিম উদ্দীন খাঁন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক এডিসি (অ্যাডমিন) কাজী মাকসুদা লিমা পিপিএম -বার, কর্মসংস্থান সহায়তা সম্পাদক জনাব মো: ইরশাদ হাসান, দুর্যোগ, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক জনাব আবদুল লতিফ খান, সমাজ কল্যাণ সম্পাদক জনাব সমীর কুমার রজক দাস, আইন বিষয়ক সম্পাদক সিনিয়র সহকারী জজ জনাব মো. মওদুদ আহমেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. কামরুজ্জামান এবং কার্যনির্বাহী পরিষদের সদস্য জনাব মো: হারুন-অর-রশিদ, অতিরিক্ত সচিব, জনাব অমল কৃষ্ণ মন্ডল, অতিরিক্ত সচিব, অধ্যাপক আ ন ম শাহাদত প্রমুখ।